Saturday 19 April 2014

ইস্পাতনগরী দুর্গাপুরে কমঃ গৌতম দেবের জনসভায় জনপ্লাবন : একমাত্র বামপন্হীরাই পারে কং – বিজেপির জনবিরোধী নীতির বিকল্প জনস্বার্থবাহী কেন্দ্রীয় সরকার গঠন করতে : গৌতম দেব

দুর্গাপুর , ১৯শে এপ্রিল :আজ , বর্ধমান – দুর্গাপুর লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী কমঃ সাইদুল হকের সমর্থনে ভারতের কমিউনিষ্ট পার্টি ( মার্কসবাদী )-র কেন্দ্রীয় কমিটির সদস্য কমঃ গৌতম দেব একথা বলেন । তিনি আরও বলেন যে রাজ্যের মানুষ মমতা ব্যানার্জীকে পঞ্চায়েত –পৌরসভা থেকে রাজ্য সর্বত্র জিতিয়েছেন কিন্তু সর্বক্ষেত্রে তিনি রাজ্যের মানুষকে দুর্দশার দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন । তাই পঃ বঙ্গের স্বার্থে এবং দেশের স্বার্থে রাজ্যের থেকে বামপন্হীদের বিপুল সংখ্যায় নির্বাচিত করার আহ্বান জানান ।
  কমঃ গৌতম দেব ছাড়াও বক্তব্য রাখেন , কমঃ সাইদুল হক , ভারতের কমিউনিষ্ট পার্টি ( মার্কসবাদী )-র দুর্গাপুর ১এ জোনাল কমিটির সম্পাদক কমঃ সন্তোষ দেবরায় ।  বক্তব্য রাখেন বামফ্রন্টের পক্ষে কমঃ আর.পি.সিং ( সিপিআই ), অনীত মল্লিক ( ফঃ বঃ ), রজত দত্ত (আরএসপি ) । সভাপতিত্ব করেন ভারতের কমিউনিষ্ট পার্টি ( মার্কসবাদী )-র পঃ বঙ্গ রাজ্য কমিটির সদস্য কমঃ রথীন রায় ।
  ভারতের কমিউনিষ্ট পার্টি ( মার্কসবাদী )-র দুর্গাপুর ১এ জোনাল কমিটির উদ্যোগে আয়োজিত ইস্পাতনগরীর বি’জোনে চণ্ডীদাস ময়দানে আজকের এই জনপ্লাবন অভূতপুর্ব বলে তথ্যাভিজ্ঞ মহল মনেকরছেন ।

















No comments:

Post a Comment