Sunday 20 December 2015

সারা ভারত কৃষক সভার লাউদোহা থানা কমিটির ১৯-তম সম্মেলন অনুষ্ঠিত হল পারুলিয়ায় ।

                                                 
                                                         
দুর্গাপুর,২০শে ডিসেঃ :আজ,ইস্পাতনগরী সংলগ্ন পারুলিয়া গ্রামে কমঃ বিনয় কোঙার ও আবদুল হালিম নগর ,কমঃ বিদ্যাধর আঁকুড়ে মঞ্চে অনুষ্ঠিত হল সারা ভারত কৃষক সভার লাউদোহা থানা কমিটির ১৯-তম সম্মেলন । সম্মেলনের সূচনায় রক্তপতাকা উত্তোলন করেন সারা ভারত কৃষক সভার বর্ধমান জেলার সহ-সম্পাদক কমঃ বিরেশ্বর মন্ডল । শহীদ বেদীতে মাল্যদান করেন কমঃ বিরেশ্বর মন্ডল , বিরজা কান্ত রায় ,বুধন মন্ডল,সুব্রত পাল,সন্তোষ দেব রায়, নির্মল ভট্টাচার্য,শিশির ঘোষ সুবীর সেনগুপ্ত,অজিত মন্ডল প্রমূখ । সম্মেলনের উদ্বোধন করেন কমঃ বিরেশ্বর মন্ডল ।সম্মেলনে গণ-সংগীত পরিবেশন করেন গণনাট্য সংঘের ইস্পাত শাখা ( দুর্গাপুর ) ।
মোট ২৩৪ জন প্রতিনিধি আজকের  সম্মেলনে যোগদান করেন,১২ জন আলোচনায় অংশ নিয়েছেন । সম্মেলনের মধ্য সারা ভারত কৃষক সভার নতুন লাউদোহা থানা কমিটি নির্বাচিত হয়েছে । ১৯ জনের কমিটির সম্পাদক ও সভাপতি নির্বাচিত হয়েছেন যথাক্রমে কমঃ সুব্রত পাল ও চন্দন চক্রবর্তী । একই সাথে সম্মেলন এই প্রথম নির্বাচিত করেছে সারা ভারত খেত মজুর ইউনিয়নের ১৯ জনের কমিটি । সম্পাদক ও সভাপতি নির্বাচিত হয়েছেন যথাক্রমে কমঃ বিরজা কান্ত রায় ও বুধন মন্ডল ।

প্রসংগত , তৃণমূলের লাগাতার ভয়ংকর আক্রমনের শিকার লাউদোহা । সেই সন্ত্রাস উপেক্ষা করে আজকে কৃষক ও খেত মজুরদের সম্মেলন বিশেষ তাৎপর্য বহন করছে । আজকের সম্মেলন কে কেন্দ্র করে গোটা পারুলিয়া অঞ্চল রক্তপতাকায় সেজে ওঠে । 



No comments:

Post a Comment