Tuesday 28 February 2017

রেশন-টেট দূর্ণীতি-বস্তি উন্নয়ন-কালা কানুনের বিরুদ্ধে প্রতিবাদের স্রোত আছড়ে পড়ল দুর্গাপুরের এস.ডি.এম এর দফ্তরে ।



দুর্গাপুর,২৮শে ফেব্রুঃ – আজ দুপুরে ,ভারতের কমিউনিস্ট পার্টি ( মার্কসবাদী ) –র দুর্গাপুর ইস্পাত ও দুর্গাপুর পশ্চিম জোনাল কমিটির যৌথ আহ্বানে , পাঁচ দফা অধিকার রক্ষার দাবীতে এক বিশাল মিছিল সিটি সেন্টারের সরোজ মুখোপাধ্যায় ভবন ( গনশক্তি দফ্তর ) এর সামনে থেকে শুরু হয়ে এস.ডি.এম এর দফ্তরে যায় এবং শেষে সিটি সেন্টারের বাস টার্মিনাসে এক বিশাল বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় ।
রেশন প্রাপকদের ন্যায্য প্রাপ্য কার্ড থেকে বঞ্চনা-হয়রানি ও রেশন কার্ড নিয়ে তৃণমূলীদের দূর্ণীতি-দলবাজি, প্রাথমিক শিক্ষক ও শিক্ষা কর্মী নিয়োগে চরম দূর্ণীতি-দলবাজি, দুর্গাপুর পৌর নিগম অঞ্চলে বস্তির প্রকৃত উন্নয়ন ও সকল বস্তিবাসির জন্য ঘর , দুর্গাপুর ( পূর্ব ) এর সি.পি.আই.(এম) বিধায়ক সন্তোষ দেব রায়ের  এম.এল.এ ফান্ডের টাকা খরচে রাজনৈতিক ও প্রশাসনিক বাধা অবিলম্বে দুর করা  এবং “ ওয়েষ্ট বেঙ্গল মেইন্টেন্যান্স অফ পাবলিক অর্ডার বিল ২০১৭ “ – সহ সমস্ত কালা কানুন অবিলম্বে বাতিলের দাবীতে আজকের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় ।
সমাবেশে বক্তব্য রাখেন, সন্তোষ দেব রায়,মহাদেব পাল,আল্পনা চৌধুরী ও আশীষ সিংহ রায় চৌধুরী । সভাপতিত্ব করেন শ্যামা ঘোষ । উপস্হিত ছিলেন কমঃ রথীন রায় ।
 সন্তোষ দেব রায় এর নেতৃত্বে এক প্রতিনিধি দল  এস.ডি.এম এর কাছে দাবী-সম্বলিত স্মারকলিপি জমা দেয় ।  প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা ছিলেন মহাদেব পাল ,মহাব্রত কুন্ডু,প্রফুল্ল মন্ডল ও স্বপন ব্যানার্জী । 


















No comments:

Post a Comment