Thursday 28 December 2017

এফ আর ডি আই বিল প্রত্যাহারের দাবীতে দুর্গাপুর মহকুমায় বিভিন্ন জায়গায় বিক্ষোভ ।



দুর্গাপুর , ২৮শে ডিসেঃ – কর্পোরেটদের স্বার্থে মোদি সরকারের আনা সর্বনাশা এফ আর ডি আই বিল প্রত্যাহারের দাবীতে বি পি এম ও –র আজ দুর্গাপুর মহকুমায় বিভিন্ন জায়গায় বিক্ষোভ, প্রতিবাদ সভা ও সাক্ষর সংগ্রহ হয় । দুর্গাপুর সিটি সেন্টার, কোক ওভেন ও বিধান নগরের  ইউ.বি.আই এর শাখা , এম এ এম সি ও এইচ এফ সি আই টাউনশীপের  স্টেট ব্যাঙ্ক শাখার সামনে এবং বেনাচিতি বাজারের কাইজার মোড়ে বিক্ষোভ অবস্হান চলে । সর্বনাশা বিলের বিরুদ্ধে বক্তব্য রেখেছেন বি পি এম ও নেতৃত্ব বিপ্রেন্দু চক্রবর্তী , ব্যাঙ্ক কর্মচারী আন্দোলনের নেতৃত্ব গৌতম চক্রবর্তী সহ অন্যান্য নেতৃবৃন্দ ।
 অন্য দিকে, ইস্পাতনগরীর বি-জোনের স্টেট ব্যাঙ্ক শাখার সামনে পার্টির দুর্গাপুর ইস্পাত ১ ও ২ এরিয়া কমিটির পক্ষে যৌথ গণ-বিক্ষোভে  সর্বনাশা বিলের বিরুদ্ধে বক্তব্য রেখেছেন দুর্গাপুর ( পূর্ব ) এর বিধায়ক সন্তোষ দেবরায় , আল্পনা চৌধুরী ও বিশ্বরূপ ব্যানার্জী ।
সমস্ত গণ-বিক্ষোভ গুলিতে বহু সংখ্যক সাধারন মানুষ ও আমানতকারীরা অংশ গ্রহন করেন ,ধৈর্য ধরে বক্তব্য শোনেন এবং বিল প্রত্যাহারের জন্য লোকসভার স্পীকারের কাছে পাঠানোর জন্য দাবীপত্রে সাগ্রহে সই করেন ।
সি.আই.টি.ইউ এর পশ্চিম বর্ধমান জেলার সম্পাদক বংশগোপাল চৌধুরী বিক্ষোভকারীদের অভিনন্দন জানিয়ে বিক্ষোভ জারী রাখার আহ্বান জানিয়েছেন।

আগামী কালও এই কালা বিল প্রত্যাহারের দাবীতে দুর্গাপুর মহকুমায় বিভিন্ন জায়গায় বিক্ষোভ প্রদর্শন করা হবে।





No comments:

Post a Comment