Tuesday 23 February 2016

এএসপি বাঁচাও দাবীতে বিশাল বিক্ষোভ সমাবেশ ।

                                                                    

দুর্গাপুর,২৩শে জানুঃ : আজ রাষ্ট্রায়ত্ব ইস্পাত উৎপাদক সংস্হা সেইলের অন্তর্গত দুর্গাপুর মিশ্র ইস্পাত কারখানা ( অ্যালয় স্টিল প্ল্যান্ট ) বাঁচাও দাবীতে হিন্দুস্হান স্টিল এমপ্লিয়জ ইউনিয়ন ( সিআইটিইউ) এএসপি এর শ্রমিকদের ( স্হায়ী, ঠিকা ও অবসরপ্রাপ্ত ) বিশাল বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় ইডি অফিসে ।
কেন্দ্রীয় সরকারের ধারাবাহিক বঞ্চনার শিকার এএসপি ।এএসপির আধুনিকীকরন ও সম্প্রসারনের জন্য সেইলের কনসাল্ট্যান্ট সংস্হা ‘ সেট ‘ এর সুনির্দিষ্ট প্রস্তাব থাকা সত্বেও এ বিষয়ে কেন্দ্রীয় সরকার অথবা সেইল এখনও কোন পদক্ষেপ নেয় নি । বরং দুর্গাপুর ইস্পাত কারখানার সাথে যেনতেন প্রকারে যুক্ত করে এএসপি কে চিরতরে বন্ধ করার রাস্তায় হাঁটতে চাইছে । সমাবেশ থেকে বক্তারা অবিলম্বে ‘ সেট ‘ এর প্রস্তাব কার্যকরী করার দাবী জানান । সমাবেশ চলাকালীন ইউনিয়নের এক প্রতিনিধি দল বিজয় সাহার নেতৃত্বে ইডি অফিসে ,এএসপির আধুনিকীকরন ও সম্প্রসারনের দাবী সম্বলিত  স্মারক লিপি জমা করেন ।

সমাবেশে বক্তব্য রাখেন মলয় ভট্টাচার্য , বিনয়েন্দ্র কিশোর চক্রবর্তী , রথীন রায়, পি.কে.দাস , বিজয় সাহা ও ললিত মিশ্র । সভাপতিত্ব করেন রাম পঙ্কজ গাঙ্গুলী । 


No comments:

Post a Comment