Sunday 28 February 2016

ইস্পাতনগরীতে আবারও পার্টিনেতার বাড়ীতে বোমা নিক্ষেপ ,দুষ্কৃতিরা অধরা ।


দুর্গাপুর ,২৮শে ফেব্রুঃ : গতকাল গভীর রাত্রিতে ( প্রায় ১-০০ নাগাদ ) ইস্পাতনগরীর বিদ্যাপতি রোডে পার্টির ব্রাঞ্চ সম্পাদক মধুসূধন দাসের বাড়ীতে ( ১৩/৩ বিদ্যাপতি রোড ) কে বা কারা বোমা নিক্ষেপ করে অন্ধকারে গা ঢাকা দেয় । শক্তিশালী বোমার বিষ্ফোরনে সমস্ত অঞ্চলটি কেঁপে ওঠে । বোমার আওয়াজে আতংকিত এলাকাবাসী রাস্তায় বেড়িয়ে আসেন । পরে ঘটনাস্হলে পুলিশ আসে ও রাতভোর টহলদারি চালালেও দুষ্কৃতিরা এখনও অধরা । গত ২০১১ সালে তৃণমূল ক্ষমতায় আসার পড়ে তৃণমূলী দুষ্কৃতিকারিরা  বিদ্যাপতি রোডে সন্ত্রাসের আবহাওয়া তৈরি করেছে ও সেক্টর অফিস জোর করে বন্ধ করে দিয়েছে । এই পরিস্হিতে গত রাতের ঘটনায় আতংক আরও বেড়েছে । এই ঘটনায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে ।
আজ সকালে পার্টি নেতৃত্ব এলাকায় গিয়ে আতংকিত মানুষজনের সাথে কথা বলেন । প্রসংগত গত ২৩ তারিখে একই কায়দায় মার্কনী এভিন্যু এ পার্টির ইস্পাত জোনাল কমিটির সদস্য বিজন জোয়ারদারের বাড়ীতে বোমা নিক্ষেপ করা হয় । যদিও অত্যন্ত শক্তিশালী এই বোমাটি না ফাটায় বড়সর বিপদ এড়ানো গেছে ।

পার্টির ইস্পাত জোনাল কমিটির পক্ষে জোনাল সম্পাদক সন্তোষ দেবরায় এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অভিযোগ করেছেন যে আসন্ন বিধান সভা নির্বাচনের প্রাক্কালে ইস্পাতনগরীতে একের পর এক পার্টিনেতার বাড়ীতে গভীর রাতে বোমা নিক্ষেপ করে ইস্পাতনগরীতে সন্ত্রাস সৃষ্টির গভীর ষড়যন্ত্র চলেছে । এবিষয়ে আসানসোল-দুর্গাপুর পুলিস কমিসারিয়েটের এডিপিসির কাছে পার্টির পক্ষ থেকে অভিযোগ জানানো হয়েছে । তিনি পুলিশকে অবিলম্বে দোষীদের গ্রেফ্তার ও শাস্তির দাবী জানিয়েছেন ।

No comments:

Post a Comment