Friday 20 December 2019

৮ই জানুঃ সাধারন ধর্মঘট মানুষের জীবন-জীবিকার সাথে নাগরিকত্ব সংশোধনী আইন-এনআরসি-এনপিআর এর বিরুদ্ধে সংগ্রামের ইতিহাস গড়বে : গৌরাঙ্গ চ্যাটার্জি




দুর্গাপুর,২০শে ডিসেঃ : আজ সন্ধ্যায় আশিস-জব্বার ভবনে ঐতিহাসিক লংমার্চে অংশগ্রহনকারীদের সম্বর্ধনা সভায় এ কথা বলেন ভারতের কমিউনিস্ট পার্টি ( মার্কসবাদী )-র পশ্চিম বর্ধমান জেলার সম্পাদক গৌরাঙ্গ চ্যাটার্জি । তিনি আরও বলেন যে বিভাজনের রাজনীতি বিজেপি ও তৃণমূল আমদানি করেছে ,তার বিরুদ্ধে লড়াই ছাড়া জীবন-জীবিকার সংগ্রাম করা যায় না । এছাড়াও বক্তব্য রাখেন সন্তোষ দেবরায় ।
   এর আগে চিত্তরঞ্জন থেকে রাজভবন পর্যন্ত লং মার্চে দুর্গাপুর থেকে অংশগ্রহনকারী ২১ জন পদযাত্রী কে ভারতের কমিউনিস্ট পার্টি ( মার্কসবাদী )-র দুর্গাপুর ইস্পাত ১ এরিয়া কমিটির পক্ষ থেকে  সম্বর্ধনা জানান হয় । পদযাত্রীদের হাতে স্মারক উপহার তুলে দেন গৌরাঙ্গ চ্যাটার্জি,সন্তোষ দেবরায়,নির্মল ভট্টাচার্য,পঙ্কজ রায় সরকার,কাজল চ্যাটার্জী,দিপক ঘোষ প্রমূখ ।পদযাত্রীদের পক্ষ থেকে অভিজ্ঞতা বর্ণনা করেন রত্না ঘোষ ও চিত্ত ব্যানার্জি।আবৃতি করে শোনান দেবযানী মল্লিক ও কৌশিক চ্যাটার্জি । সভাপতিত্ব করেন প্রকাশতরু চক্রবর্তি। সঞ্চালনা করেন স্বপন মজুমদার ।
























No comments:

Post a Comment