Friday 6 December 2019

ইস্পাতনগরীতে বাম-কংগ্রেসের ঐক্য-সম্প্রীতি-সৌভাতৃত্বের মিছিলে জনজোয়ার ।




দুর্গাপুর,৬ই ডিসেঃ : আজ সন্ধ্যায় ইস্পাতনগরীতে বাম-কংগ্রেসের ডাকে ঐক্য-সম্প্রীতি-সৌভাতৃত্বের মিছিল অভূতপূর্ব সারা ফেলল । শয়ে শয়ে মানুষ মিছিলে যোগদান করে আওয়াজ তোলেন, বাবরি মসজিদ ধ্বংসকারীদের অবিলম্বে শাস্তি দিতে হবে,নয়া নাগরিকত্ব বিল ও এনআরসি মানছি না,মন্দির-মসজিদ নয় সরকার কে কর্মসংস্হানের উপর নজর দিতে হবে,সমস্ত ধরনের সাম্প্রদায়িকতা ধ্বংস হোক,- ইত্যাদি । ভারতের কমিউনিস্ট পার্টি ( মার্কসবাদী ),ভারতের জাতীয় কংগ্রেস,ভারতের কমিউনিস্ট পার্টি ও সারা ভারত ফরোয়ার্ড ব্লকের ডাকে নেতাজী ভবনের সামনে থেকে মিছিল শুরু হয়ে ডেভিড হেয়ার মোড় পর্যন্ত যায় । মিছিলের সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন সন্তোষ দেবরায়,নির্মল ভট্টাচার্য,সুবীর সেনগুপ্ত,বিশ্বরূপ ব্যানার্জী,জীবন রায়,দেবেশ চক্রবর্তী,রবীন গাঙ্গুলী,রাজেশ পাসোয়ান প্রমুখ ।
সন্ধ্যায় বি.টি.রণদিভে ভবনে পঃবঃ গনতান্ত্রিক লেখক সংঘের ইস্পাত শাখার (দুর্গাপুর ) পক্ষ থেকে ,” সভার মত : সুপ্রীমকোর্টের অযোধ্যা রায় ভারতের ধর্মনিরেপেক্ষ চরিত্র অক্ষুন্ন রেখেছে “- শীর্ষক বিতর্ক সভার আয়োজন করা হয়।
এদিকে আজ সকালে প্রতি বছরের মত এবারও ভারতের গনতান্ত্রিক যুব ফেডারেশনের দুর্গাপুর ইস্পাত বি-জোন আঞ্চলিক কমিটির পক্ষ থেকে আজকের দিনটি কে  সম্প্রীতি দিবস হিসাবে উদযাপিত করে রক্তদান শিবিরের আয়োজন করা হয় । চন্ডিদাস সেক্টার অফিসে আয়োজিত এই রক্তদান শিবিরে মোট ৩১ জন যুবক-যুবতী রক্তদান করেন ।


























No comments:

Post a Comment