Sunday 30 July 2023

ইস্পাতনগরীতে বস্তিবাসীদের জন্য হোল স্বাস্হ্য-পরীক্ষা শিবির : শহীদ আশিস-জব্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল খেলা।

 


দুর্গাপুর,৩০শে জুলাই : আজ বিকালে, ইস্পাতনগরীর লাল ময়দান বস্তিতে সারা ভারত গনতান্ত্রিক মহিলা সমিতির হর্ষবর্ধন-ডিভিসি প্রাথমিক কমিটি ও পঃ বঙ্গ বস্তি উন্নয়ন সমিতির লাল ময়দান-সেকেণ্ডারি প্রাথমিক কমিটির যৌথ উদ্যোগে এবং লায়ন্স ক্লাব ও গৌরি দেবী হাসপাতালের সহায়তায় বস্তিবাসীদের জন্য স্বাস্হ্য-পরীক্ষা শিবির হোল। উদ্বোধন করেন রথীন রায় । উপস্হিত ছিলেন পঙ্কজ রায় সরকার,বিশ্বরূপ ব্যানার্জি ,সুবীর সেনগুপ্ত, মহাব্রত কুন্ডু সহ অন্যান্য নেতৃবৃন্দ।উদ্যোক্তাদের পক্ষ থেকে সুপ্রিয়া দত্ত জানিয়েছেন যে বর্ষায় বস্তিবাসীদের মধ্যে রোগের প্রকোপ বাড়ছে। তাই রোগ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি ও বিভিন্ন রোগের চিকিৎসার জন্য স্বাস্হ্য-পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়েছে।শতাধীক বস্তিবাসী চক্ষু পরীক্ষা সহ বিভিন্ন রোগের চিকিৎসা ও স্বাস্হ্য-পরীক্ষা করান।

অন্যদিকে, হিন্দুস্থান স্টিল এমপ্লয়িজ ইউনিয়ন ( সিআইটিইউ ) এর  পরিচালনায় এবং দুর্গাপুর হিরোজ ক্লাব এর  সহযোগিতায়  সহযোগিতায় ইস্পাতনগরীর লাল ময়দানে অনুষ্ঠিত শহীদ আশিস-জব্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আজকের দ্বিতীয় সেমিফাইনাল খেলায় ভারতী ভলিবল ক্লাব ৩-১ গোলে আই এন দিশারী কে পরাজিত করে ফাইনালে পৌঁছাল।
























No comments:

Post a Comment