Sunday 3 August 2014

শহিদ দিবস উপলক্ষ্যে ছোটদের বসে আঁকো প্রতিযোগীতা , অভিভাবকদের তাৎখনিক বক্তৃতা প্রতিযোগীতা ও বস্তিবাসী মাধ্যমিক-উচ্চ মাধ্যমিক উত্তীর্ন ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা ।

               
               

দুর্গাপুর , ৩রা আগষ্ট : আজ সকালে , ইস্পাতনগরীর বি’জোনে বি টি রণদিভে ভবনে হিন্দুস্হান স্টিল এমপ্লয়িজ ইউনিয়ন ( সিআইটিউ ) এর পক্ষ থেকে আসন্ন ৬ই আগষ্ট শহিদ দিবস ( আশীষ-জব্বরের শহীদ দিবসে দুর্গাপুরের  সমস্ত শহীদকে স্মরন করা হয়  ) উপলক্ষ্যে ছোটদের বসে আঁকো প্রতিযোগীতা ও অভিভাবকদের তাৎখনিক বক্তৃতা  প্রতিযোগীতা আয়োজন করাহয় । বিপুল সংখ্যক প্রতিযোগী অংশ গ্রহন করে ।
 সন্ধ্যাবেলায় , বি টি রণদিভে ভবনে হিন্দুস্হান স্টিল এমপ্লয়িজ ইউনিয়ন ( সিআইটিউ )ও পঃ বঙ্গ বস্তি কল্যান সমিতি দুর্গাপুর – ১ ( পূর্ব ) শহর কমিটির  এর পক্ষ থেকে যৌথ অনুষ্ঠানে ১৯জন সফল প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় এবং ইস্পাতনগরীর বি’জোন ও সি’জোন সংলগ্ন বস্তিবাসী মাধ্যমিক-উচ্চ মাধ্যমিক উত্তীর্ন ৮৮ জন ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা দেওয়া হয় এবং প্রত্যেক ছাত্র-ছাত্রীর হাতে একটি করে অভিধান তুলে দেওয়া ।  অনুষ্ঠানে বক্তব্য রাখেন  বঙ্গ বস্তি কল্যান সমিতির বর্ধমান জেলা কমিটির সম্পাদক কমঃ মহাব্রত কু্ন্ডু ও হিন্দুস্হান স্টিল এমপ্লয়িজ ইউনিয়নের ওবি – কনভেনর কমঃ অরুন চৌধুরী । সভাপতিত্ব করেন কমঃ মনোজ হাজরা ।

                     







                          

No comments:

Post a Comment