Friday 14 April 2023

১৮ই এপ্রিল দুর্গাপুর পৌর নিগম অভিযান কে সফল করার আহ্বান জানিয়ে ইস্পাতনগরীতে মিছিল : উত্তরকন্যায় বর্বরোচিত পুলিশী হামলার বিরুদ্ধে সভা।

 


দুর্গাপুর,১৪ই এপ্রিল : “ রক্ষা করো দুর্গাপুর “ ও “পুনর্গঠন করো দুর্গাপুর “ আহ্বান জানিয়ে,আগামী ১৮ই এপ্রিল দুর্গাপুর পৌর নিগম অভিযানের ডাক দিয়েছে সিপিআইএম। মেয়াদ উত্তীর্ণ হওয়ার পরেও দুর্গাপুর পৌর নিগমের নির্বাচনের বদলে দীর্ঘদিন ধরে দুর্গাপুর পৌর নিগমে পৌর প্রশাসক বসিয়ে বকলমে তৃণমুলের বোর্ড চলছে বলে সিপিআইএম এর পক্ষ থেকে অভিযোগ করে অবিলম্বে  দুর্নীতিগ্রস্থ বোর্ড হটাও-দ্রুত স্বচ্ছ পুরভোট-শিল্প রক্ষা ও কর্মসংস্থান বৃদ্ধি-গনতন্ত্র রক্ষা-আইনের শাসন প্রতিষ্ঠার দাবিতে সিপিআইএম এর পক্ষ দুর্গাপুর পৌর নিগম অঞ্চলে ধারাবাহিক আন্দোলন গড়ে তোলা হয়েছে এবং আগামী ১৮ই এপ্রিল দুর্গাপুর পৌর নিগম অভিযানের ডাক দিয়েছে। এই অভিযান কে সফল করার আহ্বান জানিয়ে আজ বিকালে ভারতের কমিউনিস্ট পার্টি ( মার্কসবাদী)-র দুর্গাপুর ইস্পাত ১ ও ৩ এরিয়া কমিটির যৌথ আহ্বানে,  ইস্পাতনগরীতে মিছিল হোল ।এ-জোনের হর্ষবর্ধন রোড থেকে মিছিল বেরিয়ে বিভিন্ন রাস্তা ঘুরে আবার হর্ষবর্ধন রোড মিছিল শেষ হয়। মিছিলে ছিলেন,সন্তোষ দেবরায়, সীমান্ত তরফদার,দিপক ঘোষ, অজিত মন্ডল প্রমুখ।

সন্ধ্যায়,বি-জোনের ভারতী মোড়ে গতকাল উত্তরকন্যায় ডিওয়াইএফআই এর শান্তিপূর্ণ অভিযানের ওপরে বর্বরোচিত পুলিশী হামলার বিরুদ্ধে ডিওয়াইএফআই এর  বি-জোন আঞ্চলিক কমিটির প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ডিওয়াইএফআই এর পশ্চিম বর্ধমান জেলা কমিটির সভাপতি বিক্রম বৈরাগ্য,মোহন পাসোয়ান ও আশিসতরু চক্রবর্তি ।














 

No comments:

Post a Comment