Friday 30 October 2015

মিশ্র ইস্পাত কারখানার অবসরপ্রাপ্তদের সংগঠন ‘ দুর্গাপুর সহমর্মী ‘ র উদ্যোগে অনুষ্ঠিত হল স্বাস্হ্য শিবির ।


দুর্গাপুর,৩০শে অক্টোঃ : আজ ইস্পাতনগরীর বিধান ভবনে মিশ্র ইস্পাত কারখানার অবসরপ্রাপ্তদের সংগঠন ‘ দুর্গাপুর সহমর্মী ‘ র উদ্যোগে কোলকাতার পিয়ারলেস হাসপাতালের সহযোগীতায় স্বাস্হ্য সচেতনতা ও স্বাস্হ্য পরীক্ষার শিবির আয়োজিত হয় । শিবিরে ৪০০ জন প্রাক্তন শ্রমিক-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা অংশ গ্রহন করেন । কেবল মাত্র সদস্যদের জন্য এই শিবির কে ঘিরে বিপুল উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায় ।  
প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের সূচনা করেন মিশ্র ইস্পাত কারখানার এক্সিকিউটিভ ডাইরেক্টর শ্রী সোমদেব দাস । এছাড়াও উপস্হিত ছিলেন মিশ্র ইস্পাত কারখানার জিএম ( পারসোন্যাল),জিএম ( ওয়ার্কস),দুর্গাপুর ইস্পাত কারখানার অবসরপ্রাপ্ত শ্রমিকদের সংগঠনের পক্ষে শ্রী অশোক চক্রবর্তী ও স্টিল ওয়ার্কার্স ফেডারেশন অফ ইন্ডিয়ার সম্পাদক পি.কে.দাস ।
অনুষ্ঠানটির উদ্দেশ্য ও ‘ দুর্গাপুর সহমর্মী ‘ র ইতিবৃত্ত সম্পর্কে বক্তব্য রাখেন সংগঠনের সম্পাদক শ্রী ব্রজমানিক চক্রবর্তী । ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি শ্রী সত্যরঞ্জন দাস ।

অর্থোপেডিক, নিউরোলজি ও গ্যাষ্ট্রো এন্টোলজি – এই তিন বিষয়ে স্বাস্হ্য পরীক্ষা করেন পিয়ারলেস হাসপাতালের বিশিষ্ট চিকিৎসকবৃন্দ ।



No comments:

Post a Comment