Tuesday 22 March 2016

দুর্গাপুর(পশ্চিম) কেন্দ্রে তৃণমূল ও বিজেপি কে পরাস্ত করতে পার্টি সর্বশক্তি নিয়োগ করবে : পার্টি নেতৃবৃন্দ

                                                             

দুর্গাপুর,২২শে মার্চ : আজ দুপুরে শহীদ বিমল দাসগুপ্ত স্মৃতি ভবনে এক ভীড়ে ঠাসা সাংবাদিক সম্মেলনে এই জোড়ালো অভিমত ব্যক্ত করেন পার্টি নেতৃবৃন্দ । ট্র্যাফিক জ্যামের কারনে সাংবাদিক সম্মেলনের নির্ধারিত সময়ে বামফ্রন্টের বর্ধমান জেলার আহ্বায়ক অমল হালদার পৌঁছাতে পারেন নি ।
আজ , দুর্গাপুর(পশ্চিম) কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত সি.পি.আই.(এম) প্রার্থী  বিপ্রেন্দু    চক্রবর্তীর মনোনয়ন পত্রটি পদ্ধতিগত ত্রুটির কারনে বাতিল হয়ে যায় । সাংবাদিক সম্মেলনে নেতৃবৃন্দের পক্ষে বিপ্রেন্দু চক্রবর্তী জানান যে পঃ বঙ্গে তৃণমূলের গত ৫ বৎসরের কুশাসনে যে  অভূতপূর্ব সৃষ্টি হয়েছে , তার পরিপ্রেক্ষিতে আসন্ন বিধান সভা নির্বাচনে বাম,গনতান্ত্রিক ও ধর্মনিরপেক্ষ দল গুলির মধ্যে বোঝাপড়া তৈরি হয়েছে । যেহেতু দুর্গাপুর(পশ্চিম) কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত সি.পি.আই.(এম) প্রার্থী  বিপ্রেন্দু চক্রবর্তীর মনোনয়ন পত্রটি পদ্ধতিগত ত্রুটির কারনে বাতিল হয়ে গেছে , তাই এই কেন্দ্রে পার্টির পক্ষ থেকে পার্টি সদস্য ও পার্টি দরদী-সমর্থকদের সমস্ত রকমের হতাশা ঝেড়ে ফেলে পূর্নোদ্যোমে দুর্গাপুর(পশ্চিম) কেন্দ্রে  বাম,গনতান্ত্রিক ও ধর্মনিরপেক্ষ শক্তির পক্ষে কংগ্রেস প্রার্থী বিশ্বনাথ পারিয়াল কে জয়ী করার জন্য পার্টির পক্ষ থেকে গৃহীত আসন্ন নির্বাচনী কর্মসূচীতে অংশ নেওয়ার জন্য আহ্বান জানানো হচ্ছে ।
সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে পার্টির জেলা কমিটির সদস্য বিপ্রেন্দু চক্রবর্তী সরাসরি অন্তর্ঘাত-ষড়যন্ত্রের তত্ব খারিজ করে জানান যে নির্বাচন কমিশনের নতুন নিয়মের জন্য, অনিবার্য কারন বশতঃ যে ত্রুটি হয়েছিল , মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে মনোনয়ন জমা দেওয়ার জন্য,সেই ত্রুটি সংশোধন করা যায় নি । পার্টির অনুগত সৈনিক হিসাবে পার্টির নির্দেশ অনুযায়ী প্রত্যেক পার্টি সদস্য কে দুর্গাপুর(পশ্চিম) কেন্দ্রে তৃণমূল ও বিজেপি কে পরাস্ত করতে সুশৃংখল ভাবে নির্বাচনী কাজে ঝাঁপিয়ে পড়তে হবে ।

আজকের সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন দুর্গাপুর(পূর্ব) কেন্দ্রে বাম,গনতান্ত্রিক ও ধর্মনিরপেক্ষ শক্তির পক্ষে বামফ্রন্ট মনোনীত সি.পি.আই.(এম) প্রার্থী সন্তোষ দেবরায়,বিনয়েন্দ্র কিশোর চক্রবর্তী,মহাদেব পাল,নির্মল ভট্টাচার্য,মহাব্রত কুন্ডু,সুবীর সেনগুপ্ত ও পঙ্কজ রায় সরকার ।

No comments:

Post a Comment