Monday 15 July 2013

তৃণমূলীদের বর্বরতা : শেষ কোথায় ?

দুর্গাপুর, ১৫ই জুলাই : গতকাল  ইস্পাতনগরীর ভারতী রোডে তৃণমূলীদের বর্বর আক্রমনের শিকার হলেন, মাধ্যমিক-পাস  ১৯ বছরের মোহন পাসোয়ান নামে একজন শারীরিক প্রতিবন্দ্ধী  যুবক। তার অপরাধ ,তিনি তৃণমূলীদের রক্তচক্ষু উপেক্ষা করে গত ৫ই জুলাই ভারতী মোড়ে সিপিআইএমের ,তৃণমূলী-সন্ত্রাস বিরোধী সভায় যোগদান করেছিলেন ! 

              গতকাল   সকালবেলায় , শ্রী পাসোয়ান যখন বাজার করার জন্য ভারতী মোড়ে যাচ্ছিলেন তখন কুখ্যাত তৃণমূলী দুষ্কৃতি আজাদ সিং ,ললিত পাসোয়ান ও শুভংকর সরকার তাকে বেধড়ক মারধোর করে । মারের চোটে মোহন পাসোয়ান অজ্ঞান হয়ে গেলে , ঐ দুষ্কৃতিরা তার পকেট থেকে ১০০০ টাকা লুঠ করে পালিয়ে যায় । 

      খবর পেয়ে , স্হানীয় মানুষ ও সিপিআইএম নেতৃত্ব ছুটে এসে শ্রী পাসোয়ানকে উদ্ধার করে স্হানীয় ইএস আই হসপিটালে নিয়ে যান । শ্রী পাসোয়ানের ডান-হাত ভেঙ্গে গেছে ও কানে শুনতে পারছেন না । চিকিৎসকরা জানিয়েছেন চিকিৎসাধীন শ্রী পাসোয়ানের সিটি-স্ক্যানের পর তার আঘাত কতটা গুরুতর সেই বিষয়ে বলতে পারবেন । গোটা বিষয়টি জানিয়ে দুর্গাপুর থানায়  এফআইআর করা হয়েছে (   এফআইআর নং -  ৮৯১ , তাং-১৪/০৭/২০১৩ ),যদিও শেষ খবর পাওয়া পর্যন্ত অপরাধীরা গ্রেফতার হয় নি । 


                                                                    

No comments:

Post a Comment