Thursday 26 January 2017

প্রজাতন্ত্র দিবসে মানব-বন্ধনে ইস্পাতনগরী : ২৮শে জানুয়ারী দুর্গাপুরে শ্রমিক-কৃষক এর ঐতিহাসিক সমাবেশের প্রচার লাগাতার চলছে ।



দুর্গাপুর,২৬শে জানুঃ – আজ সারা রাজ্যের সাথে ইস্পাতনগরীতেও , সংবিধানে প্রদত্ত দেশের সার্বভৌমত্ব,গনতন্ত্র,ধর্মনিরপেক্ষতা,জাতীয় সংহতি,সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐক্যরক্ষা এবং জনগনের অর্জিত অধিকার রক্ষার জন্য যে কোন ধরনের আত্মত্যাগ করার শপথ নেওয়া হয় মানববন্ধন এর মধ্য দিয়ে । ইস্পাতনগরীর চন্ডিদাস বাজারে নির্ধারিত সকাল ১১ টা থেকে ১১-১৫ পর্যন্ত অনুষ্ঠিত এই মানববন্ধনে , শপথ বাক্য পাঠ করান ভারতের মার্কসবাদী কমিউনিস্ট পার্টি(মার্কসবাদী)-র দুর্গাপুর ইস্পাত জোনাল কমিটির সম্পাদক সন্তোষ দেবরায় ।

      এদিকে  ভারতের মার্কসবাদী কমিউনিস্ট পার্টি(মার্কসবাদী)-র বর্ধমান জেলা কমিটির ডাকে আগামী ২৮শে জানুঃ সকাল ১০টায় দুর্গাপুরের সিটি সেন্টারে শ্রমিক-কৃষক এর যে ঐতিহাসিক সমাবেশ হতে চলেছে , সেই সমাবেশকে সফল করার জন্য ইস্পাতনগরী সহ অ্যালয় স্টিল প্ল্যান্ট ও দুর্গাপুর ইস্পাত কারখানায় চলছে নিবিড় প্রচার । চলছে লিফলেট বিলি,বৈঠকি-গ্রুপ সভা,কনভেনশন ও পথসভা । আজ সন্ধ্যায়, পার্টির দুর্গাপুর ইস্পাত ৫নং আঞ্চলিক কমিটির ডাকে ইস্পাতনগরীর অশোক এভিন্যু এর খোলা মার্কেটের পথসভায় সমাবেশকে সফল করার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন নির্মল ভট্টাচার্য ও মলয় চক্রবর্তী ।










No comments:

Post a Comment