Thursday 23 January 2020

সুভাষচন্দ্র বসুর জন্মদিবস স্মরণে ‘দেশপ্রেম দিবস’ পালন করল হিন্দুস্হান স্টিল এমপ্লয়িজ ইউনিয়ন : সি.আই.টি.ইউ এর সর্বভারতীয় সম্মেলন উপলক্ষ্যে বি.টি.রণদিভে ভবনে রক্তপতাকা উত্তোলন ।




দুর্গাপুর,২৩শে জানুঃ : আজ সকালে হিন্দুস্হান স্টিল এমপ্লয়িজ ইউনিয়ন( সি.আই.টি.ইউ) এর পক্ষ থেকে দুর্গাপুর ইস্পাত কারখানার অর্জুন মুর্তির কাছে মানব-বন্ধন করে ইস্পাত শ্রমিকরা সুভাষচন্দ্র বসুর ১২৪-তম জন্মদিবস পালন করেন ও দেশপ্রেম দিবস উদযাপন করেন । একই ভাবে অ্যালয় স্টিল প্ল্যান্টের শ্রমিকরা মানব-বন্ধন করে তাঁর প্রতি শ্রদ্ধার্ঘ অর্পণ করে দেশপ্রেম দিবস উদযাপন করেন । সন্ধ্যায় ইস্পাতনগরীর ভারতী মোড়ে দেশপ্রেম দিবস উপলক্ষ্যে আয়োজিত সভায় বক্তব্য রাখেন মলয় ভট্টাচার্য,নিমাই ঘোষ,আল্পনা চৌধুরি ও স্বপন মজুমদার ।
অন্যদিকে,সকালে এক পৃথক অনুষ্ঠানের মধ্য দিয়ে চেন্নাই এ অনুষ্ঠিত সি.আই.টি.ইউ এর ১৬-তম সর্বভারতীয় সম্মেলন উপলক্ষ্যে বি.টি.রণদিভে ভবনে হিন্দুস্হান স্টিল এমপ্লয়িজ ইউনিয়ন( সি.আই.টি.ইউ) এর পক্ষ থেকে  রক্তপতাকা উত্তোলন করেন প্রবীন শ্রমিক নেতা রথিন রায় ও স্টিল ওয়ার্কার্স ফেডারেশন ( সি.আই.টি.ইউ) এর পক্ষ থেকে  রক্তপতাকা উত্তোলন করেন কালি সান্যাল। শহিদবেদি-তে মাল্যদান করেন রথিন রায়, কালি সান্যাল সহ অন্যান্য নেতৃবৃন্দ । 












No comments:

Post a Comment