Wednesday 20 May 2015

গতকাল দুর্গাপুরে তৃণমূলের ফ্যাসিাবাদী কায়দায় বিভৎস হামলায় জখম সিপিআইএম নেতা-কর্মীদের দেখে এলেন পার্টি নেতৃবৃন্দ ।

                                                          

দুর্গাপুর , ২০শে মে : আজ , ভারতের কমিউনিষ্ট পার্টি ( মার্কসবাদী )-র বর্ধমান জেলা কমিটির এক প্রতিনিধি দল দুর্গাপুর আসেন । প্রতিনিধি দলে ছিলেন পার্টির বর্ধমান জেলা কমিটির সম্পাদক কমরেড অচিন্ত্য মল্লিক , অমল হালদার , বংশ গোপাল চৌধুরী , আভাষ রায়চৌধুরী , শেখ সাইদুল হক , সন্তোষ দেবরায় , মহাব্রত কুন্ডু , নির্মল ভট্টাচার্য ও সুবীর সেনগুপ্ত । প্রতিনিধি দলটি প্রথমে যান  ডিএসপি মেইন হাসপাতালে । সেখানে ভর্তি গুরুতরভাবে জখম কমরেড তুষারকান্তি ঘোষ ( ২০১০ সালে মালয়শিয়ায় আয়োজিত বয়স্কদের এশিয়াডে ৫ কিমি হাঁটা প্রতিযোগীতায় ভারতীয় প্রতিনিধি ), জয়ন্ত কুমার দাস, শিশির বাউরী ও অজিত মাইতির সাথে কথা বলেন ও চিকিৎসার বিষয়ে খোজ-খবর করেন । পরে মিশন হাসপাতালে ভর্তি গুরুতরভাবে জখম  কমরেড সুশান্ত ব্যানার্জী ও দেবু দাসের সাথে দেখা করেন, চিকিৎসকদের সাথে কথা বলেন । প্রতিনিধি দলটি গুরুতরভাবে জখম মহিলানেত্রী কমরেড মিতা ভট্টাচার্য এর সাথেও দেখা করেন ।
      গতকাল তৃণমূলের নৃশংস হামলায় গুরুতর জখম হয়েছেন ২৪ জন পার্টি নেতা-কর্মী । এদের মধ্যে হাসপাতালে ভর্তি রয়েছেন ৬ জন । এছাড়াও আহত হয়েছেন আরও অনেকে ।
          কমরেড অমল হালদার জানিয়েছেন যে ইস্পাতনগরীতে তৃণমূলের নৃশংস হামলার বিরুদ্ধে উপযুক্ত প্রতিবাদ-আন্দোলন গড়ে তোলার জন্য পার্টির পক্ষ থেকে পদক্ষেপ নেওয়া হচ্ছে এবং আজ পার্টির পক্ষ থেকে সমস্ত বর্ধমান জেলা জুড়ে গতাকাল ইস্পাতনগরীতে তৃণমূলের নৃশংস হামলার বিরুদ্ধে প্রতিবাদ আন্দোলনের কর্মসূচী নেওয়া হয়েছে । এছাড়াও গতাকাল পার্টি কর্মীদের উপর হামলায় যুক্তদের চিন্হিত করে গ্রে্ফ্তার ও উপযুক্ত শাস্তির জন্য পুলিশ ও প্রশাসনকে উপযুক্ত পদক্ষেপের জন্য পার্টি পক্ষ থেকে দাবী জানানো হয়েছে বলে কমরেড অমল হালদার জানিয়েছেন ।

           





No comments:

Post a Comment