Sunday 19 November 2017

প্রয়াত পার্টি সদস্যা শিখা বল এর স্মরন সভা ।



দুর্গাপুর, ১৭ই নভেঃ – গত ১১ই নভেঃ প্রয়াত হয়েছেন পার্টি সদস্যা শিখা বল । তিনি দুরারোগ্য ক্যান্সারে ভুগছিলেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১। তাঁর দুই পুত্র,দুই পুত্রবধূ ও নাতি বর্তমান।
শিখা বল ১৯৫৬ সালে খড়গপুরে হিজলীতে জন্মগ্রহন করেন । বিবাহসূত্রে তিনি দুর্গাপুরে আসেন । তাঁর স্বামী দুর্গাপুর ইস্পাত কারখানার শ্রমিক আশুতোষ বল প্রয়াত হলে সন্তান সহ পরিবারের সদস্যদের নিয়ে প্রতিকুলতার মধ্যে পারিবারিক দায়িত্ব পালনের সাথে সাথে তিনি গনতান্ত্রিক মহিলা সমিতির কাজের সাথে যুক্ত হয়ে নেতৃত্বের ভুমিকা পালন করেন । পার্টির দুর্গাপুর ইস্পাত ৩নং এরিয়া সাংগঠনিক কমিটির অন্তর্গত শিবাজী রোড শাখার পার্টি সদস্যা শিখা বল গনতান্ত্রিক মহিলা সমিতির ইস্পাতনগরীর এ-জোন জোনাল কমিটির সদস্যা ছিলেন । ২০০৩ সালে তিনি পার্টি সভ্যপদ লাভ করেন ।
জনপ্রিয় ও পার্টির শৃংখলাবদ্ধ সৈনিক শিখা বলের স্মরনে আজ পার্টির দুর্গাপুর ইস্পাত ৩নং এরিয়া সাংগঠনিক কমিটির পক্ষ থেকে শিবাজী রোড সেক্টর অফিসে আয়োজিত স্মরন সভায় বহু মানুষের সমাগম হয় ।
শোক প্রস্তাব পাঠ করেন জীবন আইচ । স্মৃতিচারন ও বক্তব্য রাখেন পার্টির পশ্চিম বর্ধমান জেলা সাংগঠনিক কমিটির সদস্য সন্তোষ দেবরায় , নির্মল ভট্টাচার্য , সারা ভারত গনতান্ত্রিক মহিলা সমিতির পঃ বঙ্গ রাজ্য কমিটির সদস্যা আল্পনা চৌধুরী,কাজল চ্যাটার্জী,কে.এস.ব্যানার্জী প্রমূখ । উপস্হিত ছিলেন পার্টির পশ্চিম বর্ধমান জেলা সাংগঠনিক কমিটির সদস্য সুবীর সেনগুপ্ত , প্রাক্তন বিধায়িকা অর্চনা ভট্টাচার্য প্রমূখ ।








No comments:

Post a Comment