Sunday 18 December 2016

এ.এস.পি. কন্ট্রাক্টরস এমপ্লয়িজ ইউনিয়ন এর ত্রয়োদশ সম্মেলন অনুষ্ঠিত হল ।





দুর্গাপুর,১৮ই ডিসেঃ -  আজ , ইস্পাতনগরীর, বি.টি.রনদিভে ভবনে অ্যালয় স্টিল প্ল্যান্টের ( এ.এস.পি) ঠিকা মজদুর সংগঠন এ.এস.পি.  কন্ট্রাক্টরস এমপ্লয়িজ ইউনিয়ন এর ত্রয়োদশ সম্মেলন অনুষ্ঠিত হল কমঃ এস.কে.এন চৌধুরী ভবন এবং কমঃ শান্তি সিং ও কমঃ বি.আর.চ্যাটার্জী মঞ্চে ।
সম্মেলনের শুরুতে রক্তপতাকা উত্তোলন করেন সংগঠনের সভাপতি রাম পঙ্কজ গাঙ্গুলী । শহীদবেদীতে মাল্যদান করেন রাম পঙ্কজ গাঙ্গুলী ,শচীন ভৌমিক, নিখিল দাস , তাপস মাজি, দুর্গাপুর ( পূর্ব) এর সি.পি.আই .( এম ) বিধায়ক সন্তোষ দেবরায় , স্টিল ওয়ার্কার্স  ফেডারেশন অফ ইন্ডিয়ার সাধারন সম্পাদক পি.কে.দাস , মলয় ভট্টাচার্য,বিশ্বরূপ ব্যানার্জী,বিজয় সাহা প্রমূখ ।
 স্টিল ওয়ার্কার্স  ফেডারেশন অফ ইন্ডিয়ার সাধারন সম্পাদক পি.কে.দাস   সম্মেলনের উদ্বোধন করে বক্তব্য রাখেন । এছাড়াও  সম্মেলন কে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন দুর্গাপুর ( পূর্ব) এর সি.পি.আই .( এম ) বিধায়ক সন্তোষ দেবরায়, হিন্দুস্হান স্টিল এমপ্লয়িজ ইউনিয়ন ( সি.আই.টি.ইউ ) এর পক্ষে মলয় ভট্টাচার্য,বিশ্বরূপ ব্যানার্জী,বিজয় সাহা প্রমূখ  এবং আই.এন.টি.ইউ.সি-র পক্ষে বিকাশ ঘটক ।
   ৮০ জন প্রতিনিধি সম্মেলনে উপস্হিত ছিলেন । রিপোর্ট পেশ করেন তাপস মাজি। ১০ জন রিপোর্টের উপর আলোচনা করেন । সম্মেলনে ১৯ জনের নতুন কমিটি নির্বাচিত করেছে । ওবি-কনভেনর ,সভাপতি ও কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন যথাক্রমে শচীন ভৌমিক , বিজয় সাহা ও নিখিল দাস ।
অ্যালয় স্টিল প্ল্যান্টের প্রস্তাবিত বিলগ্নীকরনের বাতিল করার জন্য সর্বোচ্চ লড়াই গড়ে তোলা ও সম কাজে সম বেতনের নীতি প্রয়োগের জন্য জোরদার  লড়াই গড়ে তোলার আহ্বান জানিয়ে সম্মেলন শেষ হয় ।













No comments:

Post a Comment