Friday 6 July 2018

দেশ ও রাজ্য জুড়ে মহিলাদের উপরে ক্রমবর্ধমান আক্রমনের প্রতিবাদে আন্দোলনরত মহিলারা আক্রান্ত হল কেন ? – ইস্পাতনগরী জবাব চাইলো




দুর্গাপুর,৭ই জুলাই : দেশ ও  রাজ্য জুড়ে মহিলাদের উপরে আক্রমন ক্রমবর্ধমান । সাম্প্রতিককালে পঞ্চায়েত নির্বাচন কে কেন্দ্র করে বিশেষ করে মহিলারা শাসক তৃণমূলের কুৎসিত,হাড় হিম করা আক্রমনের শিকার হয়েছেন । এর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে সারা ভারত মহিলা সমিতির শান্তিপূর্ন প্রতিবাদ সমাবেশে ( ৪ঠা জুলাই কোলকাতায় ) মমতা ব্যানর্জীর পুলিশ পরিকল্পিত হামলা চালালে বহু মহিলা আহত হন । এর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ভারতের কমিউনিস্ট পার্টি ( মার্কসবাদি )-র দুর্গাপুর  ইস্পাত ১,২ ও ৩ এরিয়া কমিটির ডাকে আজ বিকালে ইস্পাতনগরীর এ-জোন ও বি-জোনে দুটি পৃথক মিছিলে বহু মানুষ হাঁটলেন । এ-জোনের মিছিল আকবর রোড সেক্টর অফিস থেকে শুরু হয়ে বিভিন্ন রাস্তা ঘুরে আবার আকবর রোড সেক্টর অফিসে শেষ হয়। বি-জোনের মিছিল বি.টি.রণদিভে ভবন থেকে শুরু হয়ে চন্ডিদাস বাজারে শেষ হয়।
এ-জোনের মিছিলে নেতৃত্ব দেন কাজল চ্যাটার্জী,দিপক ঘোষ,রাজলক্ষী দে প্রমূখ।বি-জোনের মিছিলে নেতৃত্ব দেন সুবীর সেনগুপ্ত ,বিশ্বরূপ ব্যানার্জী ,স্বপন ব্যানার্জী প্রমূখ।



No comments:

Post a Comment