Monday 23 April 2018

দুর্গাপুরের মহকুমা শাসকের দফ্তরে সাংবাদিক নিগ্রহের ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্হা গ্রহনের দাবী করলেন সি.পি.আই.(এম ) বিধায়ক সন্তোষ দেবরায় ।




দুর্গাপুর , ২৩শে এপ্রিল : রাজ্যে তৃণমূল সরকার ক্ষমতায় আসার পর থেকে গণতন্ত্রের প্রতিটি ক্ষেত্র আক্রান্ত হচ্ছে । প্রথমে আক্রান্ত হয়েছেন বামপন্হীরা । তারপর হয়েছেন সাধারন মানুষ । এখন ক্রমাগত আক্রান্ত হচ্ছেন সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা । তার সর্বশেষ এবং ভয়ঙ্কর উদাহরন হল আজ ( ২৩/০৪/২০১৮ ) ত্রিস্তর পঞ্চায়েতের মনোনয়ন দাখিলের শেষ দিনে দুর্গাপুরের মহকুমা শাসকের কার্যালয়ের মধ্যে ১৪৪ ধারা জারি থাকা সত্ত্বেও পুলিশের উপস্হিতিতে শাসক দলের দুষ্কৃতিরা জোর-জবরদস্তি করে শুধু যে বামফ্রন্টের সহ অন্য ইচ্ছুক প্রার্থীদের মনোনয়ন জমা দিতে বাধা দিয়েছে তাই নয় , উপস্হিত সংবাদ মাধ্যমের প্রতিনধিদের বেধড়ক মারধোর করে অথবা হেনস্হা করে ।বেশ কয়েক জন সাংবাদিক গুরুতর আহত হয়েছেন ।
দুর্গাপুর ( পূর্ব ) এর সি.পি.আই.(এম ) বিধায়ক সি.পি.আই.(এম ) এর পশ্চিম বর্ধমান জেলা কমিটির সদস্য সন্তোষ দেবরায় এক প্রেস বিজ্ঞপ্তি দিয়ে এই ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্হা গ্রহনের দাবী করেছেন । একই সাথে তিনি আহত সাংবাদিকদের দ্রুত আরোগ্য কামনা করেছেন ।

No comments:

Post a Comment